Breaking News
Home / বিনোদন / একমনে টিভিতে “টম এন্ড জেরি” কার্টুন দেখতে ব্যাস্ত দুই বিড়ালছানা, ভিডিও ভাইরাল

একমনে টিভিতে “টম এন্ড জেরি” কার্টুন দেখতে ব্যাস্ত দুই বিড়ালছানা, ভিডিও ভাইরাল

বর্তমানের ইন্টারনেটের যুগে পুরো পৃথিবী মানুষের মুঠোফোনে থাকে। এখন খুব কম মানুষ দেখা যায় যারা ইন্টারনেট ব্যবহার করেন না। প্রায় সবাই ইন্টারনেট দুনিয়ায় মগ্ন হয়ে থাকে।

ইন্টারনেটে মাঝে মাঝে কিছু মজাদার ভিডিও বা প্রতিভার ভিডিও বা কোন হাস্যকর মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হতভম্ব করে তোলে।

হাসি-কান্না, রাগ-অভিমান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বেশ গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে আমাদের জীবনের।

তবে শুধুমাত্র ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম নয়, আরো বেশকিছু প্ল্যাটফর্ম আছে যে গুলির মাধ্যমে আমরা দুনিয়ার সাথে সংযুক্ত থাকতে পারি।

সেখানে এমন কিছু কিছু ভিডিও উঠে আসে যা আমাদের আনন্দ দিয়ে থাকে। বিভিন্ন তারকার জীবনের ছোটখাট মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে চট করে বেশ ভাইরাল হয়ে ওঠে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন হাসির ভিডিও ভাইরাল হয়। দেশের বিভিন্ন প্রান্তের হাসির ভিডিও নেটিজেনরা শেয়ার করে ভাইরাল করে তোলে।

এইসব ভিডিওর ঘটনাগুলি যেমন অবাক করে দেয় আবার হাসির খোরাকও জোগায়। আবার এমন কোন ভিডিওতে পশুপাখির আজব প্রতিভা আজব কীর্তিকলাপ দেখতে পায়।

কিছু সময় তাদের আর্য কীর্তিকলাপ দেখে নেটিজেনদের মন ছুঁয়ে যায় আবার কিছু সময় হাসির খোরাক জোগায়। আজকের এই প্রতিবেদনে ভাইরাল ভিডিওতে কি হয়েছিলো দেখে নিন।

আজকের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে দুটি বিড়াল ছানা একমনে টিভিতে জনপ্রিয় কার্টুন শো টম এন্ড জেরি দেখছে। তারা এতটাই মনোযোগ দিয়ে দেখছে যে টিভির স্ক্রিনে থেকে তাদের চোখ সরছে না।

এখন প্রজন্মের কাছে টম এন্ড জেরি খুব একটা জনপ্রিয় না হলেও নব্বইয়ের দশকের ছেলেমেয়েদের কাছে প্রিয় কার্টুন শো ছিল এই টম এন্ড জেরি।

এই কার্টুন শো তে একটি বিড়াল অর্থাৎ টম এবং একটি ইঁদুর অর্থাৎ জেরির দুষ্টু মিষ্টি খেলা দেখানো হতো। সেই কাটুন দুটি বিড়াল ছানা এক মন দিয়ে দেখছে দেখে রীতিমতো তাজ্জব বনে গেছে নেটিজেনরা। ভিডিওটিতে নেটিজেনরা লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে।

Check Also

রেগে গেলেন পরীমণি, বললেন পাগল হয়ে যাচ্ছি

আদালতের ৫ মিনিটের বিরতির মধ্যে নায়িকা পরীমণি তার আইনজীবীদের ডেকে রেগে গিয়ে বলেন, আপনারা আমার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!